Friday 7 January 2011

ইভটিজারকে গ্রেফতার করেনি পুলিশ : নেত্রকোনায় শরীরে আগুন দিয়ে ছাত্রীর আত্মহত্যা

নেত্রকোনা প্রতিনিধি

ইভটিজিংয়ের অপমান সইতে না পেরে অবশেষে নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় এসএসসি পরীক্ষার্থী হাফসা আক্তার দিপু ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে গতকাল দুপুর ২টায় মৃত্যুবরণ করেছে।
জানা যায়, নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার বাকরপুর গ্রামের দেলোয়ার হোসেনের কন্যা বানিয়াজান সিটি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী হাফসা আক্তার দিপু স্কুলে এবং কোচিংয়ে যাওয়া-আসার পথে মাসুম নামে এক বখাটে তাকে উত্ত্যক্ত করত। গত ২১ ডিসেম্বর দুপুরে বখাটে মাসুম স্কুল থেকে ফেরার পথে দিপুকে টানাহেঁচড়া করে পরিত্যক্ত এক বন্যা আশ্রয় শিবিরে নিয়ে শ্লীলতাহানি করে। এ অপমান সইতে না পেরে দিপু গত ২২ ডিসেম্বর সকালে নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহননের চেষ্টা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১১ দিন মৃত্যুর সঙ্গে লড়ে গতকাল দুপুরে সে মারা যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।
এ ব্যাপারে অগ্নিদগ্ধ ছাত্রী দিপুর পিতা দরিদ্র কৃষক দেলোয়ার হোসেন বাদী হয়ে ইভটিজার মাসুমকে আসামি করে গত ২৫ ডিসেম্বর আটপাড়া থানায় মামলা দায়ের করলেও পুলিশ এখনও তাকে গ্রেফতার
করতে পারেনি। উল্লেখ্য, মাসুম ছাত্রলীগের একজন ক্যাডার বলে পুলিশ তাকে গ্রেফতার করছে না বলে হাফসার বাবার অভিযোগ।

No comments:

Post a Comment