Friday 7 January 2011

দু’বছরে ইসলামের ওপর বেশি আঘাত করেছে সরকার : মুফতি আমিনী

স্টাফ রিপোর্টার

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মুফতি ফজলুল হক আমিনী বলেছেন, বিগত ২ বছর ছিল বর্তমান আওয়ামী লীগ সরকারের ব্যর্থতার ষোলকলা পূর্ণ হওয়ার সময়। তারা সবচেয়ে বেশি আঘাত করেছে ইসলাম ও মুসলমানদের ওপর। আইনশৃঙ্খলা পরিস্থিতির এত অবনতি হয়েছে যে, এখন সাধারণ মানুষ দূরের কথা, দেশের শ্রদ্ধাভাজন আলেম-ওলামাও গুপ্তহত্যার শিকার হচ্ছেন। রমনা থানা কমপ্লেক্স মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ ইসহাকের নিখোঁজ হওয়া এবং পরে মিরপুর থেকে তার গলিত লাশ উদ্ধারের ঘটনা একটি অশনি সংকেত বহন করছে। তিনি অবিলম্বে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং এই ইমাম হত্যাকাণ্ডে যথার্থ ক্ষতিপূরণ দাবি করেন।
তিনি বলেন, এই সরকারের আমলে ইসলামের বিরুদ্ধে এমন জঘন্যতম অনাচার হয়েছে, অতীতে যা কল্পনাও করা যায়নি। সরকারি পর্যায়ে একমাত্র ধর্মীয় প্রতিষ্ঠান ইসলামিক ফাউন্ডেশনে ইমামদের ডেকে এনে তাদের সামনে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়েছে। যে ডিজির নির্দেশে এই জঘন্যতম ঘটনাটি ঘটেছে এখনও সে স্বপদে বহাল রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে হাস্যরত অবস্থায় পত্র-পত্রিকায় তাকে দেখা যাচ্ছে। বিদেশি নর্তকীদের আমদানি করে আর্মি স্টেডিয়ামে অশ্লীলতা প্রদর্শন করা হয়েছে। আবার শোনা যাচ্ছে আগামী মার্চে নাকি বিশ্ববেহায়া সাকিরাকে আমদানি করা হবে। আমরা পরিষ্কারভাবে বলছি, আগামীতে বাংলার মাটিতে এই ধরনের অশ্লীল কনসার্ট ও নগ্নতার প্রদর্শনী যে কোনো মূল্যে প্রতিহত করা হবে। তিনি বলেন, এই আওয়ামী সরকার আর কিছুদিন ক্ষমতায় থাকলে দেশে ইসলাম থাকবে না, দেশের স্বাধীনতাও বিক্রি হয়ে যাবে।
গতকাল বাদ আসর লালবাগস্থ কার্যালয়ে ইসলামী ঐক্যজোট মজলিসে শূরার সভায় সভাপতির বক্তব্যে মুফতি আমিনী এসব কথা বলেন। এতে আরও উপস্থিত ছিলেন মহাসচিব মাওলানা আবদুল লতিফ নেজামী, যুগ্ম মহাসচিব মুফতি তৈয়্যেব, সাংগঠনিক সম্পাদক মুফতি ফয়জুল্লাহ, মাওলানা আবুল কাশেম, প্রচার সম্পাদক মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা শেখ লোকমান হোসাইন, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা ফজলুর রহমান, মাওলানা আহমদ আলী, মাওলানা অধ্যাপক এহতেশাম সরওয়ার, অধ্যাপক আবদুল করীম, মাওলানা শওকত আমীন, মাওলানা ফারুক আহমদ প্রমুখ।
সভায় জাতীয় শিক্ষানীতি বাতিলের দাবি, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে উদ্বেগ প্রকাশ ও সরকারের ইসলামবিরোধী ভূমিকার তীব্র নিন্দা এবং প্রতিবাদ করা হয়।

No comments:

Post a Comment