Saturday 1 October 2011

ইসলামী শক্তি নির্মূলের খেলায় ধ্বংস হবে সরকার : আমিনী

স্টাফ রিপোর্টার
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মুফতি ফজলুল হক আমিনী বলেছেন, জনগণের ক্ষমতা জনগণের কাছে থাকবে, এই সেম্লাগান দিয়ে প্রধানমন্ত্রী নিজের ক্ষমতা প্রতিষ্ঠা করে দেশে নজিরবিহীন মার্শাল ল’ জারি করে রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে করেন, তিনি যা বলেন জনগণ তা-ই বিশ্বাস করে মেনে নেবে। জনগণ অন্তর দিয়ে যা বিশ্বাস করে তা হলো, শেখ হাসিনা গণতন্ত্রের নামে, জনগণের ক্ষমতায়নের নামে যে মার্শাল ল’ জারি করে রেখেছেন, বিগত চল্লিশ বছরে তার কোনো নজির নেই। এই শাসন শুধু স্বৈরাচারীই নয়, বরং ইসলামকে ধ্বংস করার শাসন। তিনি দেশ থেকে ইসলাম ধ্বংস করার এজেন্ডা নিয়ে কাজ করছেন। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী করতে ইসলাম
নির্মূলের জন্য পাশ্চাত্য প্রভুদের শয়তানি মন্ত্র নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। কিন্তু আওয়ামী সরকারের মনে রাখা উচিত, বাংলাদেশের মাটিতে যেখানে ৯০ ভাগ মুসলমান সেখানে ইসলাম ধ্বংসের রাজনীতি চলতে পারে না। সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের অপবাদ দিয়ে ইসলামী শক্তি নির্মূল করার যে ভয়াবহ খেলা শেখ হাসিনার সরকার শুরু করেছে, এই খেলাতে তারাই ধ্বংস হয়ে যাবে।
গতকাল বিকেলে লালবাগস্থ কার্যালয়ে ইসলামী যুব মোর্চা কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে এক বৈঠকে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ইসলামী মোর্চার সভাপতি মাওলানা সাখাওয়াত হোসাইন, সহ-সভাপতি মাওলানা কাজী আজিজুল হক, মাওলানা সালমান, মাওলানা তাছলিম আহমদ, মাওলানা ইয়াকুব গাজী, মাওলানা মাকসুদুর রহমান, সেক্রেটারি মাওলানা জুনায়েদ গুলজার, মাওলানা মঞ্জুর মুজিব প্রমুখ।


No comments:

Post a Comment